1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ভেন্ডা চৌধুরী পাড়া, নজু মুন্সির বাড়ী আয়ুব আলীর বসত ঘরে হামলা, মারধর এবং ঘর ভাংচুর করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১৪৮ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (চট্টগ্রাম):-চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন ৩৭নং ওয়ার্ড মুনির নগর ভেন্ডা চৌধুরী পাড়া, নজু মুন্সির বাড়ী আয়ুব আলীর বসত ঘর ভাংচুর ঘরের আসবাবপত্র তছনছ ও এনজিও কর্মীর ৩০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা ২৬ নভেম্বর রোজ শনিবার সকাল ১১:৩০ ঘটিকার সময় এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে ঘর ও জমির মালিক আয়ুব আলীর কন্যা দেলোয়ারা আক্তার

জানান দীর্ঘদিন যাবত আমার বাবার চাচাতো ভাইয়ের ছেলেরা ও অন্যান্যদের সাথে জমি জমা নিয়ে মামলা মোকদ্দমা চলিতেছে। আমার বাবা ও আমার ফুফু প্রতিবন্ধী আমরা চার বোন আমার কোন ভাই নাই,

সেহেতু মামলা মোকদ্দমা পরিচালনা ও সংসারের সকল দায়িত্ব আমাকেই নিতে হয়,দীর্ঘদিন যাবত বসত ভিটার জমিজমা নিয়া মামলা মোকদ্দমা চলমান রয়েছে।

উক্ত মামলা মোকদ্দমায় বিরোধীরে জের ধরে ঘটনার তারিখ ও সময় আমার বাড়িতে, প্রতিপক্ষ(১) আলী মর্তুজা, ২) ফেরদৌস, ৩) কুমকুম, ৪) সালাউদ্দিন, ৫) ফারুক সঙ্গবদ্ধ হয়ে, বাড়ীর ভেতরে ঢুকে হামলা, ভাংচুর, মা ফুফু বাবা, আমাকে সহ সবাইকে মারধর করে। এ সময় আমি  999 ফোন করিলে স্হানীয় ট্যাকের পুলিশ ফাঁড়ী থেকে পুলিশ এসে হামলার বিষয়টি পরিদর্শন করেন। আমার মা ও ফুফু, বাবা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

প্রতিপক্ষদ্বয় এর পূর্বেও  বাড়িতে কয়েকবার হামলা ও মারধরের ঘটনা ঘটিয়েছে। এবিষয়ে স্থানীয় থানা এবং পুলিশ ফাঁড়িতে বারবার অভিযোগ করেও কোন লাভ হয় নাই।

তিনি আরো জানান জমিজমার কাগজ পত্র মোতাবেক, প্রতিপক্ষ আলী মতুর্জা গংরা আমাদের বসত ঘরে কোন জমিজমা পাবে না। তারা মিথ্যা জাল জালিয়াতি করে খতিয়ানের ভূলভাল মিথ্যা তথ্য দিয়ে অবৈধভাবে ভুয়া কাগজপত্র তৈরী করে আমাদের বসত ভিটার জমি দখলে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

প্রতিপক্ষদ্বয় জোর জবরদস্তি করে জমি দখল করার জন্য বার বার আমাদের উপর হামলা চালায় আমরা অত্যন্ত গরীব আমাদেরকে হামলা মামলা করে বসত ভিটা প্রতিপক্ষের দখলে না নিতে পারে, তার জন্য স্থানীয় পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রী মহোদয়ের নিকট জোর দাবী জানাচ্ছি।

এ বিষয় স্হানীয় ট্যাকের মোড় পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই ইয়াছিন এর নিকট জানতে চাইলে, তিনি জানান সংবাদ পেয়ে ঘটনার স্হানে পুলিশ ফোর্স পাঠিয়ে ছিলাম। তিনি আরো বলেন আইনের বাহিরে কিছু করা যায় না,তাদেরকে বন্দর থানায় অবিযোগ দেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

বিস্তারিত অনুসন্ধানী প্রতিবেদনে পরবর্তী নিউজে,,,,,

শেয়ার করুন

আরো দেখুন......